রাজশাহীতে দেড় কেজি গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীতে দেড় কেজি গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীতে দেড় কেজি গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার
রাজশাহীতে দেড় কেজি গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহীর দূর্গাপুরে ১ কেজি ৪০০ গাঁজা সহ মোঃ বাবুল হোসেন (৩৫) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে দূর্গাপুর থানাধীন গগন বাড়ীয়া গ্রামে থেকে তাকে গ্রেফতার করে খড়খড়ি বাজার টু মোহনগঞ্জ হাইওয়ে রোড সংলগ্ন জনৈক মোঃ শিমুল পারভেজ (২৩) এর জলকুঠি রেস্টুরেন্ট এর সামনে পূর্ব পার্শ্বে পাঁকা রাস্তার উপর অপারেশন পরিচালনা করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।

গ্রেফতার মাদক কারবারী মোঃ বাবুল হোসেন দূর্গাপুর থানার ঝালুকা গ্রামের মোঃ আক্তার হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিত্বে কোম্পানী কমান্ডার মেজর মোঃ নাজমুস শাকিব এর নেতৃত্বে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে, রাজশাহী জেলার দূর্গাপুর থানাধীন গগন বাড়ীয়া গ্রামস্থ ফলিয়ার বিল ব্রীজ এর পূর্ব মাথায় খড়খড়ি বাজার টু মোহনগঞ্জ হাইওয়ে রোড সংলগ্ন জনৈক মোঃ শিমুল পারভেজের জলকুঠি রেস্টুরেন্ট এর সামনে ১ জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য অবস্থান করিতেছে।

এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ৭টায় দূর্গাপুর উক্ত স্থানে অবস্থান নেয়। ১জন ব্যক্তি উক্ত স্থানে পৌঁছালে র‌্যা সদস্যরা তার ডান হাতে থাকা ১টি প্লাস্টিকের বাজার করা ব্যাগসহ পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাহাকে ঘটনাস্থলেই গ্রেফতার করা হয়।

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে দূর্গাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণি ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply